ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবাকে হাতুড়িপেটা 

সিরাজগঞ্জে মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বাবাকে হাতুড়িপেটা 

সিরাজগঞ্জ সদর উপজেলার জারিলা গ্রামে এক স্কুলছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদে ছাত্রীর বাবাকে মারপিট ও হাতুড়িপেটা করে গুরুতর জখমের অভিযোগ উঠেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত গ্রামের জাকারিয়ার মেয়ে ৯ম শ্রেণির স্কুল ছাত্রীকে প্রায় ১ বছর ধরে একই গ্রামের মালেশিয়া প্রবাসী আব্দুল কাদেরের ছেলে সবুজ খান উত্যক্ত করে আসছিল। এ বিষয়ে তার পরিবারকে একাধিকবার অবগত করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে সবুজসহ কয়েকজন ওই ছাত্রীর বাবার উপর অর্তকিত হামলা চালায়। এ সময় হাতুরি ও রড দিয়ে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি ভাবে মারপিট করে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার মাথায় ১২টি সেলাই দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য পরদিন তাকে ঢাকার একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে এবং সেখানে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এর আগেও সবুজ খান স্থানীয় পোড়াবাড়ী স্কুলের এক ছাত্রীকে ইভটিজিং করার সময় ওই স্কুলের শিক্ষক প্রতিবাদ করলে তাকেও মারপিট করা হয়।

স্থাানীয় ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলাম সাংবাদিকদের বলেন, এ ঘটনা জেনেছি এবং জাকারিয়া সুস্থ্য হয়ে উঠলে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

সদর থানার ওসি হুমায়ুন কবির আলোকিত বাংলাদেশকে বলেন, কিছুক্ষন আগে এ ঘটনা জেনেছি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

ইভটিজিং,প্রতিবাদ,মারপিট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত